নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
হিজলায় দুর্নীতির অভিযোগে মৎস কর্মকর্তার বিরুদ্ধে স্মারকলিপি প্রদান।

হিজলায় দুর্নীতির অভিযোগে মৎস কর্মকর্তার বিরুদ্ধে স্মারকলিপি প্রদান।

অনলাইন ডেস্ক: বরিশালের হিজলা উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ আঃ হালিম এর দুর্নীতির অভিযোগ এনে উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ এর কাছে স্মারকলিপি প্রদান করেছেন, হিজলা উপজেলা বাংলাদেশ জাতীয় মৎস্যজীবি ও বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবি জেলে সমিতি।

মঙ্গলবার ১২ জানুয়ারি সকাল সোয়া ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার এর হাতে স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবি জেলে সমিতির সভাপতি মোঃ এনায়েত হোসেন হাওলাদার, বাংলাদেশ জাতীয় মৎস্যজীবি জেলে সমিতির সভাপতি মোঃ জাকির সিকদার সহ জেলে সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। মৎস্যজীবি সমিতি তাদের স্মারকলিপিতে উল্লেখ করেছেন, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোঃ আঃ হালিম ২০২০ সালের ১৫ ডিসেম্বর তারিখে জাটকা অভিযানের সময় আটক হওয়া জেলে ট্রলার টাকার বিনিময়ে ছেড়ে দিয়েছে। এছাড়া জাটকা অভিযানের বিষয়ে কোনো রকম প্রচার-প্রচারণা করে জেলেদের অবহিত করা হয়নি। অফিসারের ট্রলারের মাঝিও জেলেদের কাছ থেকে টাকা আদায় সহ নানান রকমের হয়রানি করে থাকে। চলতি বছরের ৬ জানুয়ারি মোঃ কাঞ্চন দর্জি নামে এক জেলের কাছে নগদ টাকা না পেয়ে, ঘাটে বাধা নৌকাটি ভেঙে নদীতে ভাসিয়ে দেয়ার অভিযোগও রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com